ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

ফ্লপ ডেবিউয়ের পর মেগাহিট যেসব বলি তারকারা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৪, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২২:৪৫, ২৮ সেপ্টেম্বর ২০১৮

বলিউডে প্রতিবছর অগণিত অভিনেতার ডেভিউ হয়। বহু ছবি মুক্তি পায়।কিন্তু প্রথম বার অভিনয় করতে আসা সব অভিনেতার ছবিই কি হিট হয়? এমন কিছু অভিনেতার কাহিনি শুনে নেওয়া যাক, যাঁদের ডেবিউ ছবি ফ্লপ। কিন্তু তার পর আর তাঁদের ফিরে তাকাতে হয়নি।   

‘বুম’ ছবিটি দিয়ে বলিউডে পা রেখেছিলেন ক্যাটরিনা কাইফ। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল এই ছবি। তবে এই ছবির সুবাদেই পরবর্তী কালে আরও ছবির অফার পেয়েছিলেন ক্যাটরিনা। আর তার পর আর ফিরে তাকাতে হয়নি।

সালমানের প্রথম ছবি ‘বিবি হো তো অ্যায়সি’। মুখ্য ভূমিকায় না দেখা গেলেও পার্শ্বচরিত্রেও দর্শকের মনে দাগ কাটতে পারেননি সালমান। ফ্লপ করেছিল ছবিটি। তবে সালমানের পরের ছবি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ বিরাট হিট হয়।

‘লন্ডন ড্রিমস’ ছবিটি দিয়ে বলিউড ডেবিউ হয় আদিত্য রায় কাপূরের। ছবিটি ফ্লপ হয়েছিল। আদিত্যর পরের আরও বেশ কয়েকটি ছবি ফ্লপ হয়। তবে ‘আশিকি টু’ ছবিটিতে আদিত্যের অভিনয় দর্শকের মন ছুঁয়ে গিয়েছিল।

রণবীর কাপূরের প্রথম ছবি ‘সাওয়ারিয়া’ কিন্তু সুপার ফ্লপ হয়েছিল। সঞ্জয় লীলা বান্সালীর হাত ধরে বলিউডে পা রেখেছিলেন রণবীর। আর তা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনাও ছিল তীব্র। কিন্তু প্রথম ছবি দিয়ে দর্শকদের মন জয় করে নিতে পারেননি রণবীর।

‘সাওয়ারিয়া’ ছবিটি দিয়ে বলিউড ডেবিউ হয়েছিল সোনম কাপূরেরও। ফ্লপ হয়েছিল ‘সাওয়ারিয়া’। কিন্তু এই সোনমই আবার খুব সম্প্রতি ‘নীরজা’ ছবিটির জন্য জাতীয় পুরষ্কার জিতলেন।

অমিতাভ বচ্চনের বিপরীতে ‘তিন পাত্তি’ ছবিতে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপূর। আর সেটাই ছিল শ্রদ্ধার প্রথম ছবি। সেই ছবিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তবে ‘আশিকি টু’ ছবিতে শ্রদ্ধার অভিনয় দেখে মনমুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শকরা।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি